আকসির নগর আবাসন প্রকল্পে চাঁদা দাবি! প্রধান আসামী বাবুল মেম্বার ওরফে কানা বাবুল সহ ০৩ জন জেলহাজতে

 আকসির নগর আবাসন প্রকল্পে চাঁদা দাবি করায় তিনটি মামলায় প্রধান আসামী বাবুল মেম্বার ওরফে কানা বাবুল ! প্রধান আসামী গ্রেফতার। চাঁদাবাজির মামলায় ঢাকার ধামরাই থানাধীন মাখুলিয়া ইউনিয়নের বাবুল মেম্বার(৪৫) ওরফে কানা বাবুল, ভজন রায়(৪৫) , ও মনির মৃধা(৩৭)-কে  জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত তিনজন আসামী ধামরাই থানাধীন কুল্লা ইউনিয়নের মাখুলিয়া গ্রামের বাসিন্দা। 

 

স্থানীয় সূত্র থেকে জানা যায়- বাবুল মেম্বার ওরফে কানা বাবুল ও তার সঙ্গীরা দীর্ঘদিন যাবত ধামরাই থানার আবাসন প্রকল্প আকসির নগরের কর্মকর্তাদের হুমকি ধামকির মাধ্যমে চাঁদা দাবী ও চাঁদা আদায় করে আসছিলো। এরই প্রেক্ষিতে আকসির নগরের পক্ষ থেকে ধামরাই থানায় মামলা দায়ের করলে অভিযুক্তদের ধামরাই পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।  জুডিশিয়াল আদালতে আসামীদের রিমান্ড চাইলে আদালত রিমান্ড  মঞ্জর করেন।

ধামরাই  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান,  "অভিযুক্ত বাবুল মেম্বার ওরফে কানা বাবুল সহ তিনজনের বিরুদ্ধে ধামরাই থানায় হত্যা, চাদাবাজি, ডাকাতি, চুরি,  ছিনতাই, ভাংচুর সহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ধামরাই থানা এবং পার্শ্ববর্তী থানায় ও তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।"



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন